আয়নাগুলির শ্রেণিবিন্যাস

- 2021-06-04-

1. বাথরুমের আয়না: এই ধরণের আয়নাগুলি সাধারণত ফ্ল্যাট কাচের আয়না, কাঠ, প্লাস্টিক, কাঁচ, ধাতু এবং ফ্রেম হিসাবে অন্যান্য উপকরণ সহ, এবং খোদাই, উল্লম্ব থ্রেড, সিল্ক স্ক্রিন এবং পেস্টিংয়ের মতো মিরর কারুকাজ দিয়ে সজ্জিত। তারা তাক এবং ক্যাবিনেটের সাথে ব্যবহারিক। উপকরণগুলির সহায়তায় এটি সিরিজের এক ঝলকানি অ্যারে গঠন করে, যা আয়না সিরিজের মূল ধারা। ব্যবহারিকতায় মনোনিবেশ করুন।
2. মেক আপ আয়না: এই ধরণের আয়নাটি মূলত কাঁচের ম্যাগনিফাইং গ্লাস দিয়ে তৈরি করা হয়, ধাতু, প্লাস্টিক, হার্ড পেপার এবং অন্যান্য সামগ্রী দিয়ে ফ্রেমযুক্ত, খোদাই, প্রিন্টিং, খালি এবং অন্যান্য কারুশিল্প দ্বারা সজ্জিত, এবং উত্তোলন, ভাঁজ ইত্যাদির সাহায্যে বিভিন্ন ধরণের গঠন করে is রঙের, আয়না সিরিজটি আধুনিক মহিলারা সবচেয়ে পছন্দ করেন।
3. পূর্ণ দৈর্ঘ্যের আয়না: এই ধরণের আয়নাটি মূলত ফ্ল্যাট কাচের আয়না, কাঠ, প্লাস্টিক, ধাতু এবং ফ্রেম হিসাবে অন্যান্য উপকরণ সহ, এবং খোদাই, উল্লম্ব সুতো, সিল্ক স্ক্রিন এবং অন্যান্য আয়না কারুকাজ দ্বারা সজ্জিত। এটি ক্যাবিনেটের মতো ব্যবহারিক উপকরণ দ্বারা পরিপূরক। ব্যবহারের জায়গার কারণে এক্সপেনসিটিভ, আয়না সিরিজের একটি গুরুত্বপূর্ণ অংশ গঠন করে, কার্যকরীতার দিকে মনোনিবেশ করে।
৪. আলংকারিক আয়না: এই ধরণের আয়নাগুলি মূলত কাঠের, প্লাস্টিকের, কাঁচ এবং ফ্রেমের মতো অন্যান্য উপকরণযুক্ত সমতল কাচের আয়না এবং খোদাই, উল্লম্ব সুতোর, সিল্ক স্ক্রিন এবং পেস্টিংয়ের মতো মিরর কারুকাজ দিয়ে সজ্জিত। তারা আয়না সিরিজের সর্বাধিক শৈল্পিক। প্রধানত সজ্জিত।
৫. বিজ্ঞাপনের আয়না: এই ধরণের আয়নাগুলি মূলত ফ্ল্যাট কাচের আয়না, কাঠ, প্লাস্টিক, ধাতু, কাঁচ এবং ফ্রেম হিসাবে অন্যান্য উপকরণ সহ, এবং সিরিজটি মূলত বিজ্ঞাপনের উদ্দেশ্যে।
Ux. সহায়ক আলংকারিক আয়না: এই ধরণের আয়নাগুলি মূলত ফ্ল্যাট কাচের আয়না, খোদাই, উল্লম্ব থ্রেড, সিল্ক স্ক্রিন এবং পেস্টিংয়ের মতো মিরর কারুকাজ দিয়ে সজ্জিত। তারা আলোকসজ্জা, বৈদ্যুতিক সরঞ্জাম, খেলনা এবং হস্তশিল্পে সজ্জিত। তারা গত দশ বছরে আয়না অন্য শিল্পগুলিতে সজ্জাটির প্রসার।