এলইডি বাথরুমের আয়নাগুলির জন্য নির্বাচনের শর্তাদি

- 2021-06-03-

বাথরুমের আয়নাগুলি বাথরুমের সাজসজ্জার জন্য প্রাকৃতিকভাবে অপরিহার্য। ঝরনা আয়নাগুলির ব্যবহারের জায়গাটি বাথরুমে রয়েছে, যা সারা বছর তুলনামূলকভাবে আর্দ্র থাকে। সুতরাং, সাধারণ আয়নাগুলির সাথে তুলনা করলে ঝরনা আয়নাগুলির প্রয়োজনীয়তা তুলনামূলকভাবে বেশি। বাথরুমের ওয়াটারপ্রুফ এবং অ্যান্টি-কুয়াশা বিবেচনা করা প্রথম বিষয়। ঠিক আছে, আসুন কীভাবে সঠিক স্নানের আয়নাটি চয়ন করবেন তা একবার দেখুন।

প্রথমত, চেহারা অবশ্যই বাড়ির সজ্জা শৈলীর সাথে খাপ খায়। বাথরুমের মিররগুলির শৈলীগুলি বিভিন্ন ধরণের রয়েছে, এতে চমত্কার ইউরোপীয় স্টাইল, সহজ চীনা স্টাইল এবং ফ্যাশনেবল আধুনিক স্টাইল রয়েছে। একই শৈলীর বাথরুমের আয়নাগুলির সাথে সূক্ষ্মভাবে সজ্জিত বাথরুমটি হোটেলের সজ্জা একটি উচ্চ স্তরে উন্নীত করবে।

দ্বিতীয়টি হল এর কার্যকারিতা। একটি আর্দ্র পরিবেশে, এটির প্রথমে অবশ্যই একটি নির্দিষ্ট ডিগ্রি আর্দ্রতা থাকতে হবে। আর্দ্র জলীয় বাষ্প বাথরুমের আয়নার জীবনকে ক্ষতিগ্রস্থ করবে। দ্বিতীয়ত, সময়ের বিকাশের সাথে সাথে, বাথরুমের আয়নাগুলির ক্রিয়াগুলি আরও বেশি বৈচিত্র্যময় হয়ে উঠছে। একটি ভাল স্মার্ট বাথরুমের আয়না আপনার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে পারে।

বাথরুমের মিরর নির্বাচনের জন্য গুণমানও সর্বোচ্চ অগ্রাধিকার। একটি ভাল বাথরুমের আয়না কেবল এটির চেহারার জন্যই গুরুত্বপূর্ণ নয়, এটির কার্যকারিতাও। এর উপকরণ এবং কারিগরির গুণমানও মূল। দ্যএলইডি বাথরুমের আয়নাযে রূপালী আয়না ব্যবহার করে তা হ'ল সিলভার মিরর প্রযুক্তির সাথে উন্নত পরিবেশ বান্ধব মিরর mirror পণ্য আমদানিকৃত এলইডি আলোর উত্স এবং আইপি 68 উচ্চ-গ্রেডের জলরোধী শক্তি সরবরাহ গ্রহণ করে। স্যুইচ লাইফটি এক বছরেরও কম সময়ের মধ্যে এই সমস্যাটি লক্ষ্য করে এই শিল্পে সংঘটিত হওয়ার সম্ভাবনা বেশি, আমরা পৃথক বিদ্যুৎ সরবরাহ এবং স্যুইচ এর কাঠামো গ্রহণ করি, এবং পরিষেবা জীবন 100,000 ঘন্টা পৌঁছতে পারে। হুক প্রকারের ইনস্টলেশনটি সুবিধাজনক এবং সুবিধাজনক, কারুকাজটি দুর্দান্ত, এবং চেহারাটি সুন্দর এবং উদার।