বুদ্ধিমান বাথরুম আয়নার কাজ কি?

- 2023-03-08-

আজ বিক্রয় বাজারে অনেক ধরণের আয়না রয়েছে, তবে উপযুক্ত একটি চয়ন করা সহজ নয়। এই পর্যায়ে, অনেকে ঐতিহ্যগত আয়না ব্যবহার করছেন। দেয়ালে সাধারণ লেন্স সংযুক্ত করা সহজ নয়। আয়নাতে মিরর ফ্রেম যুক্ত করা অসুবিধাজনক। কখনও কখনও বাথরুমের আলোর বাল্বটি খুব দীর্ঘ এবং ক্রোমা যথেষ্ট নয়। মেকআপ পেইন্ট করার সময় কাপড়ের কাছাকাছি মেকআপ আছে কিনা তা দেখা কঠিন। হাসতে হাসতে খুব সহজ। অতএব, নেতৃত্বে বুদ্ধিমান বাথরুম মিরর নামে একটি পরিবারের প্রসাধন ঘটেছে। এটি আল্ট্রা-প্ল্যাটিনাম লেন্স এবং স্যানিটারি ওয়্যার গ্রেড অ্যালুমিনিয়াম অ্যালয় প্রোফাইল ফ্রেমের সমন্বয়ে গঠিত, যার চারপাশে লেড লাইট ব্যান্ড রয়েছে, তাই আয়না হিসাবে ব্যবহার করার সময় এটি উজ্জ্বল হতে পারে। ঠান্ডা সাদা, প্রাকৃতিক আলো এবং উষ্ণ হলুদ সহ আলোক প্রভাবের তিনটি রঙ রয়েছে। এটা অবমূল্যায়ন করবেন না. এটি কেবল একটি আয়নাই নয় যা উজ্জ্বল হবে, তবে এর অনেকগুলি কার্যকারিতাও রয়েছে।



বিল্ট-ইন হাই-পাওয়ার ম্যাগনিফাইং গ্লাস যুক্তিসঙ্গতভাবে মেকআপটি আরামদায়ক কিনা তা অনুসন্ধান করার ফাংশন পরিচালনা করতে পারে। বাথরুমে ইনস্টল করার সময়, আপনাকে আয়নার কুয়াশা সম্পর্কে চিন্তা করতে হবে না, কারণ এটি একটি অ্যান্টি-ফগ গ্লাস ফিল্ম দিয়ে সজ্জিত, এবং অ্যান্টি-ফগ ফিল্ম হিটিং মোডটি চালু করার সময় এটি চালু থাকে, তাই যতই জলীয় বাষ্প হোক না কেন, এটি কুয়াশা হবে না।



আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে অনেকেই গোসলের ক্ষেত্রে কলটি মিস করেছেন। অনেক সময় গ্রাহকের কী ফোনের উত্তর দেওয়া যায় না, এতে ব্যবসার ক্ষতি হতে পারে। যেহেতু আপনার কাছে এই আয়না আছে, আপনাকে চিন্তা করতে হবে না। এটি আপনাকে ফোনের উত্তর দিতে এবং এটি মিস করা থেকে রক্ষা করতে সহায়তা করতে পারে। আমাকে স্বীকার করতে হবে যে ব্লুটুথ ফাংশনটি মোবাইল ফোনের সাথে সংযুক্ত হতে পারে। আমরা বাথরুমে গোসল করার সময় মোবাইল ফোনে গান শুনতে পারি। মোবাইল ফোনে পানির ফোঁটা দিয়ে ভিজানো খুব সহজ। নেতৃত্বাধীন স্মার্ট বাথরুমের আয়নার ব্লুটুথ ফাংশন আপনাকে এই সমস্যাটি খুব ভালভাবে মোকাবেলা করতে সহায়তা করতে পারে। শুধু মোবাইল ফোনের আয়নার ব্লুটুথ মোবাইল ফোনের ব্লুটুথের সাথে একত্রিত করুন, মিউজিক প্লেয়িং সফটওয়্যারটি খুলুন, এবং আয়না থেকে শব্দ বেরিয়ে আসবে। এটি শব্দের আকার সামঞ্জস্য করতে পারে এবং সাউন্ড ইফেক্টকে 3d দিয়ে ঘিরে রাখতে পারে, যাতে আমরা সুন্দর অভিজ্ঞতা অনুভব করতে পারি।