স্মার্ট বাথরুমের আয়না ঘর সাজানোর নতুন যুগের সূচনা করে

- 2022-11-24-

এলইডি স্মার্ট বাথরুমের আয়নাফ্যাশনেবল স্মার্ট হোম আসবাবপত্র এক. আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে বেশিরভাগ পরিবারের স্যানিটারি সামগ্রী বা অ্যাপ্লিকেশনগুলি মূলত বাথরুমের আয়না। আসুন জেনে নেই এর স্মার্ট জোন।



1ã সময় এবং তাপমাত্রা ইঙ্গিত

এই স্মার্ট বাথরুমের আয়নাটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন সিস্টেমের আয়নার উপর ভিত্তি করে তৈরি। এটি রিয়েল-টাইম সময় এবং তাপমাত্রা নির্দেশ করে সিস্টেম সফ্টওয়্যার এবং বাড়ির সজ্জা একসাথে ডিজাইন করতে পারে।


2ã রিয়েল-টাইম তথ্য পান

এটি গ্রাহকদের তাদের হাত ধোয়া বা তাদের মুখ পরিষ্কার করার সময় ডিসপ্লে স্ক্রীন স্পর্শ করার উপর ভিত্তি করে আজকের খবর, তাপমাত্রা এবং অন্যান্য তথ্য সম্পর্কে অনুসন্ধান করতে দেয়। এটি তাদের আত্মীয়দের জন্য শব্দগুলি ছেড়ে দিতে এবং বাড়িতে কলের জল এবং বিদ্যুৎ খরচ ট্র্যাক করার অনুমতি দেয়।


3ã সঙ্গীত শোনার কার্যকারিতা

বুদ্ধিমান বাথরুম আয়নার বুদ্ধিমত্তা নেটওয়ার্ক সংযোগ এবং ব্লুটুথ অনলাইন সঙ্গীত শোনার মধ্যেও প্রতিফলিত হয়। বাথরুমে গান শুনতে উপভোগ করুন।



4ã অ্যান্টিফোগিং

বর্তমানে, বাজারে থাকা সমস্ত স্মার্ট বাথরুমের আয়না অতিরিক্ত কুয়াশার প্রভাব প্রদান করতে পারে, যা স্মার্ট বাথরুমের আয়না এবং সাধারণ বাথরুমের আয়নার মধ্যে পার্থক্যগুলির মধ্যে একটি। কুয়াশা বিরোধী প্রভাবের সাথে, পরিষ্কারভাবে দেখার জন্য আপনাকে প্রতিটি স্নানের পরে তোয়ালে দিয়ে আয়নার গ্লাস ঘষতে হবে না, যাতে আপনি নিজেকে একটি বাস্তব দেখতে পারেন।


5ã আর্দ্রতারোধী

সাধারণত, এলইডি লাইট এবং টাচ স্ক্রিন সুইচ সহ আয়নাগুলিকে স্মার্ট বাথরুমের আয়না বলা যেতে পারে। সুইচ পাওয়ার সাপ্লাই ভিতরে থাকায় অনেকে ভিতরে পানি পাবে বলে দুশ্চিন্তা করছেন। আসলে চিন্তা করার দরকার নেই।



6ã অ্যান্টিরাস্ট

এই ধরণের স্মার্ট বাথরুমের আয়নার সুবিধা রয়েছে যে এটি মরিচা পড়া সহজ নয় এবং দীর্ঘ পরিষেবা জীবন রয়েছে। এর মানে হল যে আয়না কাচের ক্ষয়জনিত সমস্যার কারণে আপনাকে বাথরুমের আয়না প্রতিস্থাপন করার প্রয়োজন নেই।


নিংবো লাক্স ইউনিভার্স লাইটিং টেকনোলজি কোং, লি.R&D এবং উৎপাদনের উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছেLED স্মার্ট আলো আয়না12 বছরের জন্য। শক্তিশালী নির্মাতারা, উৎস নির্মাতারা, সরাসরি LED স্মার্ট লাইট মিরর বিক্রি এবং কাস্টমাইজ করে। দৃঢ় উচ্চ-প্রযুক্তি ক্ষমতা, অভিনব নকশা, চমৎকার কারিগরি, চমৎকার গুণমান এবং বিবেচ্য পরিসেবা সহ, দাপাই মিরর ইন্ডাস্ট্রি পাঁচতারা হোটেল, পাবলিক প্লেস এবং বাড়ির সাজসজ্জার সামঞ্জস্যপূর্ণ পছন্দ হয়ে উঠেছে।স্মার্ট আয়না,স্মার্ট মেকআপ আয়না, বাড়ির সাজসজ্জা আয়না,স্মার্ট বাথরুম আয়না, এবং হলিউড বাল্ব আয়না, এটি অনেক ব্র্যান্ড কোম্পানি, ডিজাইন ইনস্টিটিউট, বিল্ডার, বিল্ডিং উপকরণ প্রস্তুতকারকদের সাথে ভাল সহযোগিতা সম্পর্ক স্থাপন করেছে এবং ভর কাস্টমাইজেশন এবং ছোট ব্যাচ অর্ডারের জন্য গ্রাহকদের চাহিদা পূরণ করেছে।