LED স্মার্ট বাথরুম আয়নার ভূমিকা কি?

- 2022-07-19-

LED স্মার্ট বাথরুম আয়নাএবং কসমেটিক আয়না সাধারণত বাথরুমে ইনস্টল করা হয়। এগুলি বাথরুমের ক্যাবিনেটে মানসম্পন্ন এবং আমাদের দৈনন্দিন জীবনে সর্বাধিক ব্যবহৃত ঘরগুলির মধ্যে একটি।


Backlit Round LED Bathroom Mirror


এলইডি লাইট সহ বাথরুমের আয়নাটিউব হিসাবে ব্যবহার করা যেতে পারে। এর অনন্য LED লাইট, ফটোইলেকট্রিক এবং তাপ যুক্তিসঙ্গতভাবে একত্রিত হয়। এলইডি স্মার্ট বাথরুমের আয়না প্রথমে বেডরুমে বাথরুমের আলোর ভূমিকা পালন করতে পারে, এবং মুখের সামনের আলো প্রদান করে ম্লান হওয়াকে স্পর্শ করতে পারে, মেকআপের কোনো বিবরণ মিস হয় না। আয়নাটি একটি ট্রান্সফরমার, 12v লো-ভোল্টেজ সুরক্ষা ব্যবহার করে এবং ডিফগিং-এও ভূমিকা রাখতে পারে।

এর আয়না পৃষ্ঠএলইডি স্মার্ট বাথরুমের আয়নাকার্যকরী চাহিদা অনুযায়ী ডিফগিং, সময়, তাপমাত্রা এবং আলোর মতো ফাংশনের জন্য সুইচ বোতাম খোদাই করতে পারে।


https://www.sino-ledmirror.com/decorative-led-mirror-cabinet-with-three-mirror-doors.html


LED স্মার্ট বাথরুম আয়নাঅনেক হোটেল এবং বাড়িতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়. না শুধুমাত্র শৈলী হালকা এবং বিলাসবহুল, কিন্তু চেহারা না শুধুমাত্র একটি আলংকারিক প্রভাব খেলতে পারে, কিন্তু স্মার্ট হোম আরো পছন্দ দিতে। অনেকেই LED স্মার্ট বাথরুমের আয়নার কথা শুনেছেন। LED স্মার্ট বাথরুম আয়নার ভূমিকা কি?

1. বাথরুমে গোসল করার পর, LED স্মার্ট বাথরুমের আয়না একটি বোতাম দিয়ে দ্রুত ডিফোগ করতে পারে, আয়নাকে সব সময় পরিষ্কার রাখে।

2. LED স্মার্ট বাথরুমের আয়না স্টেপলেস ডিমিং, হালকা রঙের সহজ স্যুইচিং, সূর্যের আলো পুনরুদ্ধার এবং সামনের ফিল আলোর ভূমিকা পালন করতে পারে।

3. এলইডি স্মার্ট বাথরুমের আয়নায় ব্লুটুথ ফাংশন রয়েছে, মোবাইল ফোনটি আয়নার সাথে সংযুক্ত রয়েছে এবং গোসল করার সময় গান শোনা এবং ফোনের উত্তর দেওয়া খুব সুবিধাজনক এবং ব্যবহারিক।

4. LED স্মার্ট বাথরুম মিরর ঘড়ি প্রদর্শন, মিরর প্রদর্শন সময়, কোনো অ্যাপয়েন্টমেন্ট মিস সম্পর্কে চিন্তা করবেন না.

5. মানব শরীরের আনয়ন LED স্মার্ট বাথরুম মিরর স্পর্শ সুইচ, বিভিন্ন ফাংশন খুলতে মিরর স্পর্শ সুইচ.


Oval LED Dressing Mirror With Multi-functions


এর আরেকটি সুবিধাএলইডি স্মার্ট বাথরুমের আয়নাএটি শুধুমাত্র সাধারণ আয়নার মতো ইমেজিং ফাংশন প্রদান করে না, বরং আমাদেরকে একটি স্মার্ট হোমের মতো আরও বাস্তব অভিজ্ঞতা প্রদান করে, যা আমাদের আরও বাস্তবসম্মতভাবে উপলব্ধি করতে দেয় যে স্মার্ট প্রযুক্তি আমাদের চারপাশে রয়েছে!


Rectangle LED Bathroom Mirror With 3x Magnifying Circle