LED বাথরুমের আয়না LED লাইটের গুণমানকে কীভাবে আলাদা করবেন?

- 2022-04-18-


কিছু লোক দেখতে পাবে যে একটি নির্বাচন করার সময় কিছু এলইডি উজ্জ্বল দেখায়বাথরুম আয়না, এবং কিছু গাঢ়, কিছু সাদা, এবং কিছু গাঢ় হলুদ, উজ্জ্বল হলুদ, অফ-হোয়াইট এবং অন্যান্য রঙ, এটি নেতৃত্বাধীন আলোর উত্সের আলোর কারণে হয় কার্যকারিতা এবং রঙের তাপমাত্রা ভিন্ন, তাই বাজারে কেবল সাদা নয়, অন্যান্য রঙও রয়েছে। এবং কিছু ছোট নির্মাতারা মূলত খুব কম আলোর দক্ষতার সাথে আলোর উত্স তৈরি করেছিল, কিন্তু গ্রাহককে উজ্জ্বল দেখানোর জন্য, তারা রঙের তাপমাত্রা বাড়িয়েছে, এটিকে আরও উজ্জ্বল করেছে এবং এটি থেকে লাভ করেছে, তবে এটি মোটেও উজ্জ্বল ছিল না, তবে মানুষের চোখের চাক্ষুষ উপলব্ধিতে হ্যালুসিনেশন রয়েছে। আপনি যদি দীর্ঘ সময় ধরে এই জাতীয় এলইডি লাইটের নীচে আয়নায় তাকান বা মেক আপ করেন তবে দৃষ্টিশক্তি আরও খারাপ হতে থাকবে। যদি এটি একটি ভাল মানের এলইডি লাইট হয়, শুধু এলইডি লাইট চালু করুন এবং আয়নায় দেখুন বা আলোর নিচে মেকআপ করুন, এটি অদ্ভুত অনুভূতি তৈরি করবে না এবং চোখের দৃষ্টি কম হবে না ইত্যাদি। আলো যদি পরিষ্কার এবং অমেধ্য মুক্ত হয়, এর মানে হল যে আলোর উত্স খুব ভাল এবং আলোর কার্যকারিতা খুব বেশি। আপনি যদি এটি পরিষ্কারভাবে দেখতে না পান তবে এর মানে হল যে এই ধরনের নেতৃত্বাধীন আলো একটি বিশুদ্ধ নেতৃত্বাধীন আলো নয়, যা ভাল নয়।



কিভাবে গুণমান পার্থক্যএলইডি বাথরুমের আয়নাএলইডি লাইট?

1.এখানে আমি আপনাকে একটি সহজ পদ্ধতি শিখিয়ে দিই, আপনার হাতের তালু বাতির পাশে ধরুন এবং আপনার তালুর রঙ দেখুন, যদি এটি লাল হয়, তাহলে এর মানে হল যে রঙের তাপমাত্রা ঠিক আছে এবং রঙের রেন্ডারিংও ভাল। যদি তালু নীল বা বেগুনি হয়, রঙের তাপমাত্রা খুব বেশি।

2. এলইড লাইটের দিকে তাকান সমস্ত ফ্লুরোসেন্ট আলোর উত্স অবশ্যই বাল্বগুলিকে জ্বলতে পারে৷ নেতৃত্বাধীন বাল্বের গুণমান সরাসরি নেতৃত্বাধীন আলোর জীবন এবং আলোর দক্ষতা নির্ধারণ করে। তবে আরও নিয়মিত নির্মাতাদের দ্বারা উত্পাদিত এলইডি লাইট বেছে নিতে ভুলবেন না, খুব ভাল মানের নয় এমন এলইডি লাইট কিনবেন না।

3. নিরাপত্তা প্রথম, বিস্তারিত মনোযোগ দিন. আলোর জিনিসপত্র কেনার সময় গ্রাহকদের LED (বাল্ব, টিউব), সুইচ এবং সকেটের প্রতিটি বিবরণে মনোযোগ দিতে হবে।