এলইডি বাথরুম মিরর সলিউশনের সুবিধা

- 2022-03-25-

বাথরুম সাজাইয়া বা পুনর্নির্মাণ করার জন্য কম বর্গ ফুটেজ সহ, আপনি সেই ওয়ালপেপারটি কিনতে বাছাই করতে পারেন যেটি আপনি দেখেছেন বা সেই শীতল এলইডি বাথরুমের আয়না ইনস্টল করতে পারেন যা আপনি স্থানের উপর আশ্চর্যজনক বাথরুম তৈরি করতে সচ্ছল।


স্থান বাঁচাতে
LED আয়না বিভিন্ন আকার এবং আকারে আসে এবং যে কোনও দিকে মাউন্ট করা যেতে পারে। আলোর ভ্যানিটি কার্যকারিতা আয়নার মধ্যে ইনস্টল করা থাকায়, LED বাথরুমের আয়নাগুলি সাধারণত আয়নার উপরে ইনস্টল করা ভ্যানিটি ফিক্সচারকে প্রতিস্থাপন করে। এটি স্থানের উপর আঁটসাঁট বাথরুমের জন্য আরও সম্ভাব্য স্টোরেজ স্থানের জন্য অনুমতি দেয়।



মাল্টি চয়েস লাইটিং
বিভিন্ন রঙের তাপমাত্রা এবং লুমেন (সাধারণত শীতল বা উষ্ণ বা প্রাকৃতিক রঙের তাপমাত্রা) পাওয়া যায়। এর অর্থ হল একটি উচ্চ স্তরের উজ্জ্বলতা প্রদান করে এবং তারা এমন আলো তৈরি করতে পারে যা সূর্যের দ্বারা উত্পাদিত সত্য সাদা আলোর কাছাকাছি। এবং এই ধরনের আলো মেকআপ, শেভিং, গ্রুমিং এবং আরও অনেক কিছুর জন্য উপযুক্ত! সাদা আলোও জামাকাপড়, মেকআপের রং ইত্যাদিকে তাদের আসল রঙের সাথে সত্য রাখে—উষ্ণ রঙের তাপমাত্রার সাথে আলো থেকে হলুদ হওয়ার বিষয়ে চিন্তা করার দরকার নেই। এছাড়াও, যেহেতু আলো আয়নাকে ঘিরে থাকে, তাই সাজানোর সময় আপনার মুখে কোন ছায়া দেখা যাবে না। শেভিং বা মেকআপ প্রয়োগ করার সময় এটি আপনার নির্ভুলতা বাড়ায়।



কুয়াশা বিরোধী
আপনি যখন অ্যান্টি-ফগ সিস্টেমে তৈরি এলইডি আলোযুক্ত আয়না চয়ন করেন, এটি গরম স্নান বা ঝরনা পরে আয়নাটি তাত্ক্ষণিক ব্যবহারের অনুমতি দেয়। আর আয়না মুছে ফেলার দরকার নেই বা এটিকে ডিফোগ করার জন্য অপেক্ষা করতে হবে না!



শক্তি সংরক্ষণ
LED আলোকিত আয়না যোগ্য LED স্ট্রিপ ব্যবহার করে। এই শক্তি বান্ধব আলো কম শক্তি ব্যবহার করে, এবং 30,000 ঘন্টার বেশি কার্যকারিতা আছে। আপনি যদি একটি দীর্ঘমেয়াদী বিনিয়োগ খুঁজছেন যা আপনার সময় এবং অর্থ সাশ্রয় করে, তাহলে LED বাথরুম মিরর হল যাওয়ার উপায়৷



সৌন্দর্যের জন্য
LED আলোকিত আয়না আপনার বাথরুমের জন্য একটি আধুনিক নান্দনিকতা প্রদান করে। একটি বিলাসবহুল, আপগ্রেড ডিজাইন প্রদান করতে এগুলিকে নির্বিঘ্নে স্থানগুলিতে একত্রিত করা যেতে পারে।