এলইডি বাথরুমের আয়না কীভাবে পরিষ্কার করবেন

- 2022-01-21-

গ্লাস পরিষ্কার করাএলইডি বাথরুমের আয়না
স্পেসিফিকেশন অনুযায়ী গ্লাসটি কাটার পর, প্রথমে কলের জল দিয়ে ইতিবাচক এবং নেতিবাচক দিকগুলি ধুয়ে ফেলুন, তারপরে প্রলেপ দেওয়ার জন্য লোহার লাল পাউডারটি জল দিয়ে লাগান, শুকানোর পরে লোহার লাল পাউডারটি মুছুন এবং জল দিয়ে ধুয়ে ফেলুন। তারপরে কাঁচের উপরিভাগে ঝাঁঝালো ক্লোরাইড দ্রবণের ট্রেস দিয়ে প্রলেপ দিতে হবে। ধোয়ার পরে অবশিষ্ট স্ট্যানাস ক্লোরাইড জল দিয়ে ধুয়ে ফেলুন। অবশেষে, গ্লাসটি পরিষ্কার জল দিয়ে ধুয়ে ফেলুন (প্রাধান্যত পাতিত জল)।


সিলভার দিয়ে প্লেট(এলইডি বাথরুম আয়না)

একটি অনুভূমিক কাঠের ফ্রেম বা ফালা উপর ধোয়া গ্লাস ফ্ল্যাট রাখুন, রূপালী দ্রবণ এবং হ্রাস দ্রবণের একটি অংশ নিন, ভালভাবে নাড়ুন এবং এটি ঢালা। তরল ঔষধ দূরে প্রবাহিত হবে না. প্রতি বর্গমিটারে প্রায় 2 ডেসিলিটার। রূপালী আয়নাটি ধীরে ধীরে কাচের উপর প্রতিফলিত হওয়ার পরে, অতিরিক্ত তরল ওষুধ ঢেলে, জল দিয়ে ধুয়ে ফেলুন এবং শুকানোর জন্য দশ হাজার ভাগ জেলটিন ঢেলে দিন। শুকানোর পরে, আয়নার হয়ে উঠতে লোহার লাল প্রাইমার বা অন্যান্য অ্যান্টিরাস্ট পেইন্টের একটি স্তর প্রয়োগ করুন।

তরল সূত্র(এলইডি বাথরুম আয়না)
সিলভার দ্রবণ: 2500 মিলিলিটার পাতিত জল (ঠান্ডা সেদ্ধ জলও ব্যবহার করা যেতে পারে), 25 গ্রাম সিলভার নাইট্রেট এবং 18.5 মিলি অ্যামোনিয়া (রাসায়নিক বিক্রিয়া দ্বারা স্পষ্ট না হওয়া পর্যন্ত)।

দ্রবণ হ্রাস করা: 2500 মিলি পাতিত জল (ঠান্ডা সেদ্ধ জলও ব্যবহার করা যেতে পারে) এবং 25 গ্রাম পটাসিয়াম সোডিয়াম টারট্রেট। উপরের দ্রবণটি উত্তপ্ত এবং পরিষ্কার করার পরে, এতে 0.5% সিলভার নাইট্রেট রাখুন এবং স্ট্যান্ডবাইয়ের জন্য তরলটি ফিল্টার করুন।

জেলটিন দ্রবণ: 1000 মিলি জল, 10 গ্রাম জেলটিন, জলে বাষ্পীভূত।

আয়রন রেড প্রাইমার প্লাস উপযুক্ত পরিমাণে কলার জলীয় দ্রবণ।