এলইডি আয়নার সুবিধা

- 2021-11-22-

1. হালকা এবং পাতলা পর্দা(এলইডি আয়না), সামনের রক্ষণাবেক্ষণ, হাই-এন্ড বায়ুমণ্ডল, চেহারা ডিজাইনে ফ্যাশন এবং নতুনত্ব, নমনীয় এবং পরিবর্তনযোগ্য ইনস্টলেশন পদ্ধতি, যা বিভিন্ন অ্যাপ্লিকেশন পরিস্থিতিতে ইনস্টলেশনের প্রয়োজনীয়তা পূরণ করতে পারে।

2. সিস্টেমটি শূন্য সেটিং ডিজাইন গ্রহণ করে(এলইডি আয়না), যা পরিচালনা, প্লাগ এবং বিজ্ঞাপন চালানোর জন্য সহজ এবং সুবিধাজনক এবং মোবাইল অ্যাপের মাধ্যমে বুদ্ধিমান রিমোট মনিটরিং এবং ব্যবস্থাপনা, যাতে সবকিছু আয়ত্ত করা যায়। LED "মিরর স্ক্রিন" নির্বিচারে বিভক্ত করা যেতে পারে, তাই এটির বৃহত্তর এলাকা, বৃহত্তর দেখার কোণ, আরও আকর্ষণীয় এবং প্রথাগত LCD এবং DLP এর চেয়ে শক্তিশালী চাক্ষুষ প্রভাব রয়েছে।

3. স্থির অবস্থায়, রঙ এবং সংজ্ঞার প্রয়োজনীয়তাগুলি গতিশীল ভিডিওর তুলনায় আরও স্পষ্ট(এলইডি আয়না). দর্শক স্থির অবস্থায় আরও যত্ন সহকারে দেখে, এবং ক্লোজ-আপ কালি এবং লহরের সাথে মোকাবিলা করার ক্ষেত্রে চমৎকার দক্ষতা রয়েছে।

4. স্থিতিশীলতা, যা দ্রুত এবং ধীর (LED মিরর) এর ঘটনা ছাড়াই কয়েক সেকেন্ডের মধ্যে বীট করতে স্থির ছবি নিয়ন্ত্রণ করতে পারে। নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা ব্যবস্থা এবং তথ্য প্রকাশেও স্থিতিশীলতা রয়েছে।