মিরর ক্যাবিনেটে নেতৃত্বাধীন আলোর ব্যবহারিকতা

- 2021-11-03-

পূর্বের শিল্পে, একটি মিরর মন্ত্রিসভা একটি মন্ত্রিসভা বডি এবং একটি মন্ত্রিসভা দরজা অন্তর্ভুক্ত করে, ক্যাবিনেটের দরজার একপাশে ক্যাবিনেটের বডিতে কব্জা করা হয় এবং ক্যাবিনেটের দরজার বাইরের পৃষ্ঠটি একটি আয়না পৃষ্ঠ দিয়ে দেওয়া হয়। ব্যবহারকারী আয়না পৃষ্ঠের মাধ্যমে মিরর ইমেজ পর্যবেক্ষণ করতে পারেন, যা একটি আয়না হিসাবে ব্যবহার করা যেতে পারে।
একই সময়ে, ক্যাবিনেটে একটি স্টোরেজ গহ্বর সরবরাহ করা হয় এবং আইটেমগুলি স্টোরেজ গহ্বরে স্থাপন করা যেতে পারে এবং মিরর ক্যাবিনেটটি স্টোরেজ ক্যাবিনেট হিসাবে ব্যবহার করা যেতে পারে। যাইহোক, অপর্যাপ্ত আলো বা দুর্বল আলোর অবস্থার ক্ষেত্রে, ব্যবহারকারীর পক্ষে আয়নায় মিরর চিত্রটি স্পষ্টভাবে পর্যবেক্ষণ করা কঠিন। বিশেষ করে যখন বাহ্যিক আলো অসম হয়, আয়নায় মিরর ইমেজ গুরুতরভাবে বিকৃত হয়, যা ব্যবহারের প্রভাবকে প্রভাবিত করে, তাই এটি উন্নত করা প্রয়োজন। অতএব, ভাল আলো প্রভাব এবং শক্তিশালী প্রসাধন সঙ্গে আলো ফাংশন সঙ্গে একটি স্টোরেজ মিরর ক্যাবিনেট প্রদান করা হয়.
ক্যাবিনেটের বডি সহ একটি স্টোরেজ মিরর ক্যাবিনেট, একটি ক্যাবিনেটের বডি, ক্যাবিনেটের বডিতে কব্জাযুক্ত একটি ক্যাবিনেটের দরজা, ক্যাবিনেটের দরজার বাইরের পৃষ্ঠে একটি আয়না সেট করা, ক্যাবিনেটের দরজার চারপাশে একটি ল্যাম্প বেল্ট ইনস্টলেশন গ্রুভ সাজানো আছে এবং ল্যাম্প বেল্ট ইনস্টলেশন গ্রুভ বেল্টে একটি ল্যাম্প দেওয়া হয়েছে, মিররটি লাইট-ট্রান্সমিট করার জন্য একটি লাইট ট্রান্সমিট এলাকা প্রদান করা হয়েছে। একটি হালকা প্রতিফলিত প্লেট হালকা বেল্ট ইনস্টলেশন খাঁজের ভিতরের পৃষ্ঠে সাজানো হয়। হালকা ফালা একটি অস্বচ্ছ অবস্থানে আয়নার পিছনে ইনস্টল করা হয়। লাইট স্ট্রিপ হল একটি LED লাইট স্ট্রিপ, এবং LED লাইট স্ট্রিপ চালানোর জন্য একটি ড্রাইভিং পাওয়ার সাপ্লাই ক্যাবিনেটে সাজানো আছে। এলইডি লাইট স্ট্রিপ এবং ড্রাইভিং পাওয়ার সাপ্লাই একটি তারের মাধ্যমে বৈদ্যুতিকভাবে সংযুক্ত থাকে এবং তারটি কবজা দিয়ে যায়।
ক্যাবিনেটের দরজার চারপাশে একটি হালকা বেল্ট আছে। আলো প্রতিফলিত হওয়ার পরে, আলো-প্রেরণকারী এলাকার মাধ্যমে আলো নির্গত হয় যাতে একটি আলংকারিক আলোক প্রভাব তৈরি হয়। এটি আলোর ফাংশন পূরণ করতে একটি আলো বাতি হিসাবে ব্যবহার করা যেতে পারে এবং চেহারা আরও সুন্দর; আরও, আলোকে আলোকিত করার জন্য আয়নার চারপাশে আলোর বেল্ট সেট করা হয়েছে, আলো এবং অন্ধকারের মধ্যে সামান্য পার্থক্য, আয়নায় আয়নার চিত্রটিকে আরও বাস্তব এবং সুন্দর করে তোলে।

উপরের তথ্যটি আপনার জন্য সংকলিত, আমি আশা করি এটি আপনার জন্য সহায়ক হবে।