কিভাবে একটি LED মিরর মন্ত্রিসভা চয়ন? আপনি এটা শিখেছি?

- 2021-11-03-

LED মিরর ক্যাবিনেট হল বাথরুমের জন্য LED লাইট সহ একটি মিরর ক্যাবিনেট। বাথরুমের সামগ্রিক স্থানের দৃষ্টিকোণ থেকে, সমস্ত ধরণের প্রসাধন সামগ্রী রাখতে পারে এমন একটি বিচিত্র ক্যাবিনেট সংরক্ষণ করা অপরিহার্য, যাতে পুরো বাথরুমের স্থান নিশ্চিত করা যায়। এটি পরিষ্কার এবং পরিপাটি, এবং এটি দৈনন্দিন ব্যবহারের জন্যও সুবিধাজনক, বিশেষ করে উচ্চ আবাসন মূল্যের যুগে। স্থান সংরক্ষণ অর্থ উপার্জন করা হয়!
বর্তমানে বাজারে প্রধান ধরনের LED মিরর ক্যাবিনেটগুলি হল:
1) বস্তুগত দৃষ্টিকোণ থেকে, বাথরুমের এলইডি মিরর ক্যাবিনেটের জন্য অনেকগুলি উপকরণ রয়েছে, আরও সাধারণগুলি হল শক্ত কাঠ, স্টেইনলেস স্টীল, কাচ... 2) ক্যাবিনেটের দরজা থেকে, বাথরুমের এলইডি মিরর ক্যাবিনেটের ডবল দরজা এবং একক দরজা রয়েছে। হ্যাঁ, এছাড়াও স্লাইডিং দরজা আছে, যা প্রাচীরের আকার এবং ফাংশন মোড অনুযায়ী নির্বাচন করা উচিত।
3) অভ্যন্তরীণ স্থানের দৃষ্টিকোণ থেকে, কতগুলি বোতল এবং ক্যান স্থাপন করা যেতে পারে তা অভ্যন্তরীণ স্থানের বিন্যাসের উপর নির্ভর করে। আপনি বাড়িতে সাধারণত ব্যবহৃত ওয়াশিং পণ্যের সংখ্যা এবং বৈশিষ্ট্য অনুযায়ী আপনার জন্য উপযুক্ত অভ্যন্তরীণ স্থান বিন্যাস চয়ন করতে পারেন।
আমি ব্যক্তিগতভাবে মনে করি যে LED মিরর ক্যাবিনেটের ক্রয়ের ক্ষেত্রে প্রাসঙ্গিকতা এবং কার্যকারিতার উপর জোর দিতে হবে। এর কারণ হল LED মিরর ক্যাবিনেটের আকার এবং দরজা খোলার পদ্ধতি প্রায়শই বাথরুমের লেআউট এবং সরঞ্জামের বিন্যাসের সাথে অসঙ্গতিপূর্ণ। অতএব, শৈলী এবং আকার উভয়ই মিলিত হওয়া আবশ্যক, এবং মূল্য সঠিক। , আমাদের বিস্তারিত মনোযোগ দিতে হবে:
1) এলইডি মিরর ক্যাবিনেটের একটি পুরুত্ব রয়েছে এবং এটি একটি নির্দিষ্ট পরিমাণ জায়গা নেয়, তাই এলইডি মিরর ক্যাবিনেটটি খুব বেশি পুরু হওয়া উচিত নয়, অন্যথায় আপনি যখন আপনার মাথা নিচু করে মুখ ধুয়ে ফেলবেন তখন এটি আঘাত করা সহজ। পুরুত্ব সাধারণত 15cm এর মধ্যে থাকে, যার মানে হল 48cm গভীরতার একটি বেসিন মিলবে না।
2) এলইডি মিরর ক্যাবিনেটের দরজা খোলা হলে, তার পাশের তোয়ালে র্যাক, গ্লাস পার্টিশন, সুইচ সকেট ইত্যাদির সাথে কোন বিরোধ আছে কি?
3) ইউনিট মূল্য বেশি, একটি একক আয়নার চেয়ে অনেক বেশি ব্যয়বহুল।
4) স্যাঁতসেঁতে, মরিচা এবং মরিচা এড়াতে উপাদানটির জলরোধী কর্মক্ষমতার দিকে মনোযোগ দিন।
সাধারণত, LED মিরর ক্যাবিনেটের ইনস্টলেশন আকার হল যে আয়নার নীচের প্রান্তটি মাটি থেকে কমপক্ষে 135 সেমি দূরে থাকে। প্রকৃত আকার হল যে একজন ব্যক্তি এলইডি মিরর ক্যাবিনেটের সামনে আয়নার মাঝখানে মাথা রেখে দাঁড়িয়ে থাকে, যাতে ইমেজিং প্রভাবটি আরও উপযুক্ত হয় এবং এলইডি মিরর ক্যাবিনেটের দুটি দিক প্রত্যাহার করা হয়। 50-100 মিমি, এটি পরিবারের সদস্যদের মধ্যে উচ্চতার ব্যবধান অনুযায়ী নমনীয়ভাবে সামঞ্জস্য করা যেতে পারে।

দৈনন্দিন ব্যবহারে, আপনার মুখ ধোয়া এবং স্নান করার পাশাপাশি, প্রায়শই আপনার হাত ধোয়া এবং স্যানিটারি ওয়ার ব্যবহার করা হয়। এই উভয় উচ্চ আলো প্রয়োজন হয় না. তাই প্রতিবার বাথরুমে প্রবেশ করার সময় সাদা ঝুলন্ত আলো থাকা জরুরি নয়। LED মিরর ক্যাবিনেটের কাছাকাছি এলাকায় একটি বায়ুমণ্ডল আলো ইনস্টল করার সুপারিশ করা হয়। পরিবেষ্টিত আলো LED মিরর ক্যাবিনেটের পিছনে হালকা স্ট্রিপ, LED মিরর ক্যাবিনেটের উপরে ছোট স্পটলাইট, স্যানিটারি ওয়্যারের স্পটলাইট, বেসিন ক্যাবিনেটের ফুটলাইন লাইট স্ট্রিপ হতে পারে, যাতে এটি আপনার মুখ ধোয়া এবং দাঁত ব্রাশ করার সময় ব্যাকলাইট এড়াতে পারে। আলোর চাহিদা মেটান।