মেকআপ মিরর এবং সাধারণ আয়নার মধ্যে পার্থক্য কী

- 2021-09-10-

আমরা যখন প্রতিদিন মেক আপ করি, আমরা সবসময় আয়নার দিকে তাকাই। অনেক বিউটি ব্লগার এমন আয়না ব্যবহার করেন যা সাধারণ মানুষের থেকে আলাদা। প্রায় একটি মেকআপ আয়না আছে:
তাই প্রশ্ন হল: ভ্যানিটি মিরর এবং একটি সাধারণ আয়নার মধ্যে পার্থক্য কী? এটা কি সত্যিই একটি মেকআপ আয়না কেনার প্রয়োজন? আমি বিশ্বাস করি নিম্নলিখিত 3 পয়েন্ট পড়ার পরে, আপনি সম্ভবত বুঝতে পারবেন।
1. মেকআপ আয়নার আলো সাধারণ আয়নার থেকে আলাদা
একটি সাধারণ আয়নার মূল নীতি হল আসল আলোকে প্রতিফলিত করা এবং আশেপাশের পরিবেশ সরাসরি আয়নায় প্রতিফলিত হতে পারে। আপনার চারপাশ অন্ধকার হলে, আয়নায় প্রতিফলিত পরিবেশও অন্ধকার হবে।
তাই অনেক ক্ষেত্রেই আমাদের মেক-আপের কৌশলগুলি ভারী হবে, এবং হাতগুলি ভারী হবে, এবং আঁকা মেকআপটি খুব মোটা দেখাবে।
2. মেকআপ মিরর এবং সাধারণ আয়নার আকার আলাদা
যদি এটি ড্রেসিং টেবিলের উপর রাখা একটি সাধারণ আয়না হয়, তবে মূলত এটি পরিবর্তন করা যাবে না এবং এটি শরীরের উপরের অংশে জ্বলতে পারে।
পেশাদার মেকআপ আয়না শুধুমাত্র মুখের বৈশিষ্ট্যগুলিকে বড় করতে পারে না, তবে এটির সাথে যে আকারটি আসে তা মেকআপ পদ্ধতি এবং শরীরের উপরের অংশটি নিশ্চিত করতে পারে, তাই সাধারণ আয়নার তুলনায়, মেকআপ আয়নাগুলি মেকআপ এবং স্টাইলিং করার জন্য সত্যিই আরও উপযুক্ত।
3. মেকআপ আয়না আপনার চেহারা পুনরুদ্ধার করে

কারণ আমাদের আয়না শুধুমাত্র একটি নির্দিষ্ট পরিবেশের প্রতিফলন, কারণ আমাদের মেকআপটি মূলত রুমে করা হয়, তবে মেকআপটি মূলত প্রাকৃতিক আলো বা সূর্যের আলোতে হবে, তাই উপস্থাপিত মেকআপটি কিছুটা আলাদা, এবং সাধারণ আয়না শুধুমাত্র আপনার ঘরে থাকা মেকআপটি দেখাতে পারে, তাই এটি একটি মেকআপ আয়না ব্যবহার করা সত্যিই প্রয়োজনীয়।