LED লাইট কি উপাদান দিয়ে তৈরি

- 2021-09-10-

1. উপাদান ADC12: জাপানি অ্যালুমিনিয়াম অ্যালয় গ্রেড, যা 12 নম্বর অ্যালুমিনিয়াম উপাদান, আল-সি-কিউ সিরিজ অ্যালয় নামেও পরিচিত, এটি একটি ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম অ্যালয়, যা ঢাকনা, সিলিন্ডার ব্লক ইত্যাদির জন্য উপযুক্ত।
2. অ্যান্টি-মরিচা অ্যালুমিনিয়াম: প্রধানত আল-Mn সিরিজ এবং আল-এমজি সিরিজের অ্যালয়। এর নগণ্য বার্ধক্য শক্তিশালীকরণ প্রভাবের কারণে, এটি তাপ চিকিত্সা শক্তিশালীকরণের জন্য উপযুক্ত নয়, তবে শক্তি এবং কঠোরতা বাড়ানোর জন্য এটি কঠোরভাবে কাজ করা যেতে পারে। এই ধরনের খাদটির প্রধান কার্যকারিতা বৈশিষ্ট্য হল এর চমৎকার জারা প্রতিরোধ ক্ষমতা, তাই একে অ্যান্টি-রাস্ট অ্যালুমিনিয়াম বলা হয়।
3. PA: পলিমাইডের উচ্চ যান্ত্রিক শক্তি, উচ্চ নরমকরণ বিন্দু, তাপ প্রতিরোধের, কম ঘর্ষণ সহগ, পরিধান প্রতিরোধ, স্ব-তৈলাক্তকরণ, শক শোষণ এবং শব্দ হ্রাস, তেল প্রতিরোধ, দুর্বল অ্যাসিড প্রতিরোধ, ক্ষার প্রতিরোধ এবং সাধারণ দ্রাবক প্রতিরোধ, স্বয়ংক্রিয় আবহাওয়া, স্বয়ংক্রিয় আবহাওয়া, স্বয়ংক্রিয় দ্রাবক প্রতিরোধ ক্ষমতা। প্রতিরোধ ক্ষমতা, দরিদ্র dyeability.
4. Q235: 235MPa এর ফলন পয়েন্ট (Ïs) সহ কার্বন কাঠামোগত ইস্পাত। উপাদানের বেধ বাড়ার সাথে সাথে এর ফলনের মান হ্রাস পায়। মাঝারি কার্বন সামগ্রীর কারণে, সামগ্রিক কর্মক্ষমতা আরও ভাল, শক্তি, প্লাস্টিকতা এবং ঢালাই বৈশিষ্ট্যগুলি আরও ভাল মেলে, এবং ব্যবহার সবচেয়ে ব্যাপক।

5. LED: এর মৌলিক কাঠামোটি ইলেক্ট্রোলুমিনেসেন্ট সেমিকন্ডাক্টর উপাদানের একটি চিপ, যা বন্ধনীতে রূপালী আঠা বা সাদা আঠা দিয়ে নিরাময় করা হয়, এবং তারপরে চিপ এবং সার্কিট বোর্ডকে রূপালী বা সোনার তার দিয়ে সংযুক্ত করে এবং তারপর এটির চারপাশে ইপোক্সি রজন দিয়ে সিল করে। অভ্যন্তরীণ মূল তারের সুরক্ষার ভূমিকা পালন করুন এবং অবশেষে শেলটি ইনস্টল করুন, তাই এলইডি বাতিটির ভাল সিসমিক কর্মক্ষমতা রয়েছে।