কিভাবে সহজে LED বাথরুমের আয়না ইনস্টল করতে হয় তা শিখিয়ে দিন

- 2021-08-09-

আপনি একটি উপযুক্ত এলইডি বাথরুমের আয়না কেনার পরে, এটি ইনস্টল করার সময় বাথরুমের আয়না কতটা উঁচুতে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রকৃতপক্ষে এমন অনেক লোক আছে যারা এই সম্পর্কে পরিষ্কার নয়, তাই আসুন আপনাকে বোঝার জন্য নিয়ে যাই যে LED বাথরুমের আয়না সাধারণত কতটা উচ্চে ইনস্টল করা হয় এবং আরও আদর্শ প্রভাব অর্জনের জন্য কীভাবে এটি বুদ্ধিমত্তার সাথে ইনস্টল করা যায়।

বাথরুমের আয়না কত লম্বা

1. বাথরুমে, আপনি সাধারণত উঠে দাঁড়ান এবং আয়নার দিকে তাকান, তাই বাথরুমের আয়নার নীচের প্রান্তটি মাটি থেকে কমপক্ষে 135 সেমি দূরে হওয়া উচিত। যদি পরিবারের সদস্যদের মধ্যে উচ্চতার পার্থক্য তুলনামূলকভাবে বড় হয়, আপনি এটি উপরে এবং নীচে সামঞ্জস্য করতে পারেন। আয়নার মাঝখানে আপনার মুখ রাখার চেষ্টা করুন, যাতে ইমেজিং প্রভাব আরও ভাল হয়।

2. সাধারণত, আয়না মাটি থেকে 160-165 সেমি উপরে রাখা ভাল। ইনস্টলেশনের সময় প্রাচীরের ক্ষতি না করার বিষয়ে সতর্ক থাকুন, বিশেষ করে যখন আপনি সিরামিক টাইলের দেয়ালে একটি আয়না ঝুলিয়ে রাখেন, উপাদানটির জয়েন্টগুলিতে ছিদ্র করার চেষ্টা করুন। তুরপুন জন্য rhinestones ব্যবহার করার চেষ্টা করুন। আপনি একটি বর্ডারলেস শৈলীও বেছে নিতে পারেন, কারণ বাথরুমটি প্রায়শই স্যাঁতসেঁতে অবস্থায় থাকে এবং কাঠ এবং চামড়ার মতো সীমানা সামগ্রীগুলি দীর্ঘ সময়ের পরে পরিবর্তন করা সহজ।

3. যদি এটি বাথরুমের ক্যাবিনেটে বাথরুমের আয়না হয়, তবে বর্তমানে, বাজারে সাধারণ সাধারণ বাথরুমের ক্যাবিনেটের মূল ক্যাবিনেটের উচ্চতা 80-85 সেমি (বেসিনের উচ্চতা সহ) এর মধ্যে। বেশিরভাগ বাথরুম ক্যাবিনেটের সাধারণ মান মাপ হল দৈর্ঘ্যে 800mmï½1000mm (সাধারণত মিরর ক্যাবিনেট সহ), এবং প্রস্থ 450mmï½500mm (দেয়ালের দূরত্ব)। বাথরুমের আয়নার ইনস্টলেশনের উচ্চতা সাধারণত কাউন্টারটপ থেকে প্রায় 20 সেমি দূরে থাকে। ইনস্টল করার সময়, আপনাকে ইনস্টলেশনের অবস্থান এবং ঝুলন্ত নখের অবস্থান নির্ধারণ করতে হবে।

বাথরুমের আয়না চতুরভাবে ইনস্টল করা হয়েছে

1. মিরর ক্যাবিনেটের দরজায় আয়না লাগান এবং আয়নার পিছনে বেশ কয়েকটি বগি লুকান। প্রসাধন সামগ্রী এবং ত্বকের যত্নের পণ্যগুলি সাজানো এবং বাছাই করা যেতে পারে, যা ওয়াশস্ট্যান্ডের উপরে স্থানটির ভাল ব্যবহার করতে পারে এবং আয়না পৃষ্ঠের উপরও প্রতিফলিত হতে পারে। বাথরুম স্থানের দিনের আলোর হার বাড়াতে কিছু আলো নিয়ে আসে।

2. বাথরুমের আয়নাটির গভীরতা বাড়ানোর চাক্ষুষ প্রভাব রয়েছে, বিশেষ করে বাথরুমের ঘরের তুলনামূলকভাবে ছোট জায়গায়, প্রাচীরের আয়নার চতুর ব্যবহার এটিকে প্রকৃত এলাকার দ্বিগুণেরও বেশি দেখাতে পারে। আপনি দরজার দিকের দিকে একটি আয়না লাগাতে পারেন, বা দৃষ্টির রেখা প্রসারিত করতে বাম বা ডান দিকে একটি আয়না লাগাতে পারেন।

3. বাথরুমের আয়নাও পর্দা হিসেবে ব্যবহার করা যেতে পারে। এই ধরনের গৃহসজ্জার ইনস্টলেশন বাথরুমের আয়নাকে একটি আয়না এবং ঝরনা ঘরের একটি পার্টিশন পর্দা উভয়ই করে তোলে। একটি louvered উইন্ডোর অনুরূপ একটি ভাঁজ আয়না ইনস্টলেশন স্থান অনেক রঙ যোগ করতে পারেন. আপনি কালো আসবাবপত্রের সাথে ধূসর দেয়াল মেলানো, সাদা স্যানিটারি ওয়্যার দিয়ে স্থান আলোকিত করা এবং একটি অনন্য কবজ সহ একটি অন্ধকার-টোন বাথরুম তৈরি করতে আয়নার জাদু যোগ করার কথা বিবেচনা করতে পারেন।

আমি বাথরুমের আয়না কতটা উঁচু এবং কীভাবে বাথরুমের আয়না বুদ্ধিমানভাবে ইনস্টল করতে হয় সে সম্পর্কে উপরের ভূমিকাটি পড়েছি। আপনি কি এই বিবৃতিগুলির সাথে একমত? গৃহসজ্জার কাজ হল স্বতন্ত্র বৈশিষ্ট্য সহ একটি কাজ, এবং প্রতিটি পরিবারের পরিস্থিতি ভিন্ন হতে পারে। উপরের ভূমিকাটি প্রত্যেকের জন্য একটি পরামর্শ হিসাবে নেওয়া হয়েছে এবং নির্দিষ্ট পছন্দটি এখনও মালিকের উপর নির্ভর করে।