LED বাথরুমের আয়না কিভাবে কিনবেন

- 2021-06-19-

প্রথম জিনিস আমরা মনোযোগ দিতে যখন নির্বাচননেতৃত্বাধীন বাথরুম আয়নাচেহারা, তাই আমাদের সামনে, পাশ এবং পিছনে থেকে এর গুণমান পর্যবেক্ষণ করা উচিত। একটি ভাল মানেরনেতৃত্বাধীন বাথরুম আয়নাবুদবুদ, অমেধ্য, বিবর্ণতা, গাঢ় দাগ, ইত্যাদি থাকা উচিত নয়। কালো প্রান্ত, ইত্যাদি, পিছনের দিকে, খোসা ছাড়ানো, পিনহোল, অমেধ্যের আনুগত্য, স্ক্র্যাচ, হালকা সংক্রমণ, পিটিং ইত্যাদি থাকা উচিত নয়।

দ্বিতীয়টি হল ইমেজিং প্রভাব। একজন ব্যক্তি সাধারণত আয়নার দিকে তাকানোর সময় আয়নায় তার চিত্রের দিকে মনোযোগ দেয় এবং আয়নার সোজা বস্তুগুলিতে মনোযোগ দেয় না। আপনি যখন আপনার দৃষ্টিকে আলতোভাবে সরান, যদি সোজা বস্তুগুলি বাঁকানো বা বিকৃত না হয়, এটি একেবারে ভাল মানের একটি অংশ।LED বাথরুম আয়না.

দেয়ালে আয়না লাগানো আছে, আর আমাদের ঘরের লাইটগুলো ছাদের মাঝখানে লাগানো আছে। আমরা যখন সাধারণ বাথরুমের আয়নার দিকে তাকাই, তখন আমাদের পিঠটি বাতির দিকে মুখ করে থাকে, এবং আমাদের মুখটি খুব ম্লান দেখাবে এবং রঙটি অস্পষ্ট হবে, যা আমাদের মুখ পরিষ্কার করার উপর অনেক প্রভাব ফেলবে। আর এলইডি মিরর লাইট দিয়ে আমাদের মুখ অনেক পরিষ্কার হয়ে যাবে।

এলইডি মিরর ল্যাম্পের আয়না এবং বাতি একত্রিত করা হয়েছে, মিরর ল্যাম্পটি কেবল ইনস্টল করা সহজ নয়, তবে আয়না বাতির খরচও বাঁচায়